বিবাহ বিচ্ছেদের পর অপূর্বের হুংকার

প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

বিবাহ বিচ্ছেদের পর অপূর্বের হুংকার

বিনোদন ডেস্ক:

স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের পর সংবাদমাধ্যমের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। তিনি দৃঢ়ভাবে বলেছেন, ব্যক্তিগত জীবন নিয়ে গসিপ করা এবং তীর্যক, মিথ্যা বানোয়াট মন্তব্য করে তাদের কষ্ট বাড়িয়ে দেয়ার মতো খারাপ কাজগুলো থেকে সবাই বিরত থাকবেন এবং এর মধ্যে রসালো কোনো গল্প তৈরী করে সংবাদ করার চেষ্টা করবেন না, প্লিজ।

তিনি বলেন, অত্যন্ত সম্মানের সাথে জানাচ্ছি আমি এবং আমার স্ত্রী অদিতি অত্যন্ত শান্তিপূর্ণ সমাধানের মধ্য দিয়ে আমাদের সম্পর্কের আইনগতভাবে ইতি টেনেছি। কোনো সংবাদ মাধ্যম এই ব্যাপারটাতে তৃতীয় কাউকে জড়িয়ে কোনো ধরনের ভুল সংবাদ প্রকাশ করলে আমি তাদের বিরুদ্ধে আইসিটি এক্টে আইনগত ব্যবস্থা নেব।

তিনি বলেন, অলরেডি প্রকাশিত কিছু সংবাদের লিংক আমি সংগ্রহ করেছি। এখানে আরো উল্লেখ্য আমি অদিতিকে সম্মান করি এবং আজীবন করবো। সুতরাং কোনোভাবেই অদিতিকে অসম্মান করে তার পাশে অন্য কারো নাম আমি সহ্য করবো না। ভুলে যাবেন না অদিতি এখনো আইনগত ভাবে আমার স্ত্রী না থাকলেও সে আমার সন্তানের মা।’

উল্লেখ্য, রোববার (১৭ মে) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংসার ভাঙার খবর নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি। বনিবনা না হওয়ায় তাদের ৯ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটল। ৯ বছরের সংসারে আয়াশ নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

Share via
Copy link
Powered by Social Snap