লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজে মেধাবী শিক্ষার্থীদের পাঠ্যবই প্রদান

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজে মেধাবী শিক্ষার্থীদের পাঠ্যবই প্রদান

 

হাসান মেহেদী :

সীতাকুণ্ড লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই প্রদান করা হয়েছে। আজ রবিবার (১২ অক্টোবর) সকাল ১১ টায় কলেজ পরিচালনা পর্ষদের সভাপতির কক্ষে এসব বই বিতরণ করা হয়।
মেধাবী শিক্ষার্থীদের ভালো ফলাফলে অনুপ্রাণিত করার লক্ষ্যে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবইগুলো বিতরণ করেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও সীতাকুণ্ড উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় ও লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজের অধ্যক্ষ শিমুল বড়ুয়া। এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক মোহাম্মদ জহিরুল আলম চৌধুরী, অধ্যাপক রনি বাবু দেব, অধ্যাপক মিহির কান্তি নাথ, মেধাবী শিক্ষার্থীদের একাংশ ও তাদের অভিভাবকগণ।
বই বিতরণ শেষে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মিল্টন রায় বলেন, পাবলিক পরীক্ষায় অনন্য মেধার স্বাক্ষর রাখার স্বীকৃতি স্বরূপ এসব বই প্রদান কেবল প্রতীকী উপহার মাত্র। আসল পুরস্কার সামনে অপেক্ষা করছে। নিয়মিত অধ্যয়ন, কঠোর পরিশ্রম ও নিরবিচ্ছিন্ন সাধনার মাধ্যমে জীবনযুদ্ধে বিজয়ী হয়ে সেই পুরস্কার অর্জন করতে হবে। তার জন্য নিয়মিত কলেজে আসতে হবে এবং পাঠে মনোযোগী হতে হবে। বর্তমানে করোনা মহামারির কারণে যেহেতু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ তাই কলেজের অফিসিয়াল ফেইসবুক পেইজে যে পাঠদান চলছে, তার সাথে সক্রিয়ভাবে সংযুক্ত থাকতে হবে।
কলেজের অধ্যক্ষ শিমুল বড়ুয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পরীক্ষায় ভালো ফলাফল বিচ্ছিন্ন কোন ঘটনা নয়, এটি ধারাবাহিক পাঠাভ্যাস ও অধ্যাবসায়ের ফলে প্রাপ্ত অর্জন। বিগত পাবলিক পরীক্ষায় সাফল্য লাভের ফলে আজ যেভাবে পুরস্কৃত হচ্ছো, তেমনি একাডেমিক জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্যের তোমাদের জন্য পুরস্কার অপেক্ষা করছে।
তিনি ভালো ফলাফলের জন্য কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের অভিনন্দন জানান এবং ভবিষ্যতে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য কঠোর অধ্যাবসায়ের প্রতি গুরুত্বারোপ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Share via
Copy link
Powered by Social Snap